নড়াইলের কালিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই যুবক আটক

81
735
নড়াইলের কালিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই যুবক আটক
নড়াইলের কালিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই যুবক আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় অস্ত্র ও গুলিসহ দুই যুবককে আটক করেছে কালিয়া থানা পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে উপজেলার বারইপাড়া মোড় নামক স্থান থেকে রাত ১১ টার দিকে আটক করা হয়। নয়ন সর্দার (৩০) উপজেলার পুরুলিয়া গ্রামের জান্নাত সর্দারের ছেলে ও জাহিদ শেখ (২৬) একই গ্রামের মিনারুল শেখের ছেলে। ওই ঘটনায় কালিয়া থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাত ১১ টার দিকে নয়ন ও জাহিদ একটি কাটা বন্দুক ও ২ রাউন্ড বন্দুকের গুলি নিয়ে মোটর সাইকেল যোগে উপজেলা সদর থেকে তাদের নিজ গ্রাম পুরুলিয়ায় যাওয়ার পথে কালিয়া থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বারইপাড়া-কাঞ্চনপুর সড়কের বারইপাড়া মোড় নামক স্থান থেকে তাদের আটক করে। তাদের নিকটে থাকা ওই অস্ত্র ও গুলি উদ্ধার করে। কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃত দুই জনকে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

81 COMMENTS

  1. I’ve recently started a blog, the information you offer on this web site has helped me greatly. Thank you for all of your time & work. “Character is much easier kept than recovered.” by Thomas Paine.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here