সাবেক অতিরিক্ত সচিব সন্তোষ অধিকারীর বাসুয়াড়ী ও জামদিয়া ইউনিয়নে গণসংযোগ

0
5
সাবেক অতিরিক্ত সচিব সন্তোষ অধিকারীর বাসুয়াড়ী ও জামদিয়া ইউনিয়নে গণসংযোগ
সাবেক অতিরিক্ত সচিব সন্তোষ অধিকারীর বাসুয়াড়ী ও জামদিয়া ইউনিয়নে গণসংযোগ

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোর -৪ নির্বাচনী এলাকায় অব্যাহত ভাবে গণসংযোগসহ বিভিন্ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বাঘারপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেল ৩ টা থেকে রাত ১০ টা পর্যন্ত তিনি বাঘারপাড়ার বাসুয়াড়ী ও জামদিয়া ইউনিয়ের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।এদিন তিনি চাড়াভিটা বাজার, বাঘারপাড়া রাস্তার মোড়, জামদিয়া, ভাঙ্গুড়া বাজার, ভিটাবল্যা বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন সন্তোষ অধিকারী। এদিকে একইদিন রাতে ধলগ্রাম ইউনিয়নের বল্লামুখ সার্বজনীন মন্দির আয়োজিত ধর্মসভায় যোগ দেন তিনি।

গণসংযোগকালে সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা-ের কথা উল্লেখ করে বলেন,’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।তাই শেখ হাসিনার সরকার বারবার দরকার। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনা তথা আওয়ামীলীগকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হতে হবে। এ সময় তাঁর সাথে ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা , মুক্তিযোদ্ধা প্রজন্মের তৌহিদুর রহমান, জামদিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য তবিবর রহমান, শশাঙ্কপাল, শংকর অধিকারী, উত্তম কুন্ডু সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।