নড়াগাতী পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সিপন ইয়াবাসহ আটক

0
11
নড়াগাতী পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সিপন ইয়াবাসহ আটক
নড়াগাতী পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সিপন ইয়াবাসহ আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলের নাড়াগাতী থানা পুলিশ বল্লাহাটি মোড় থেকে ১৫ পিচ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ সিপন মোল্যাকে (২৫) আটক করেছে। সে নড়াগাতী থানার বল্লাহাটি গ্রামের ইউছুফ মোল্যার ছেলে।

মঙ্গলবার (২১শে ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার এসআই মোঃ জয়নাল আবেদিন এএসআই মোঃ আমিনুর ইসলাম সহ সঙ্গীয়র্ফোস পহরডাঙ্গা ইউনিয়নের বল্লাহাটি মোড় নামক এলাকায় সকাল সাড়ে ৭ টার দিকে অভিযান পরিচালনা করে বল্লাহাটি গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী মোঃ সিপনকে আটক করে। এসময় তার কাছ থাকা ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায় মাদক ব্যাবসায়ী সিপন দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছে। আটক হওয়ার পরে এলাকাবাসি আনন্দ উল্লাস করে এবং নড়াগাতি থানা পুলিশকে ধন্যবাদ জানান।

এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, সিপন দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো। পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন স্যারের নির্দেশনায় নড়াগাতি থানা এলাকা মাদকমুক্ত করার অংশ হিসাবে অভিযান পরিচালনা করে ১৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে। তার বিরূদ্ধে মাদক আইনে মামলা পূর্বক নড়াইল আদালতে প্রেরন করা হয়েছে।