যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র হবে; হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো- শেখ হেলাল এমপি

0
10
যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র হবে; হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো- শেখ হেলাল এমপি
যশোরে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্র হবে; হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো- শেখ হেলাল এমপি

স্টাফ রিপোর্টার

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাংগঠনিক কর্মকান্ড বৃদ্ধি ও স্বাধীনতা বিরোধী অপশক্তি এবং রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধ বিষয়ে নড়াইলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের এমপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি বলেন, আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করবে। ২৪ নভেম্বর প্রধানমন্ত্রীর যশোরের জনসভা জনসমুদ্রে পরিণত হবে। জনসভায় লাখ লাখ লোকের সমাগমে প্রমাণ হবে দেশে কারা থাকবে, বিএনপি-জামায়াত না স্বাধীনতার পক্ষের শক্তি।

তিনি আরও বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকলে তাদের নেতাকর্মীদের লুটপাট ও পকেট ভরার কারণে দেশের উন্নয়ন থমকে যায়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটে। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে চলেছেন। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তিনি বিএনপির বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কোন ষড়যন্ত্র সফল হবে না। আগামী ১০ তারিখের পর আমরা পলাবো না, তারা (বিএনপি) পালাবে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার এ শ্লোগান যারা দেবে তাদের হাত ভেঙ্গে দেয়া হবে। হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস.এম কামাল হোসেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু প্রমুখ।