নড়াইলে প্রতিপক্ষকে ঘায়েল করতে গাছের সাথে শক্রতা

0
6
নড়াইলে প্রতিপক্ষকে ঘায়েল করতে গাছের সাথে শক্রতা
নড়াইলে প্রতিপক্ষকে ঘায়েল করতে গাছের সাথে শক্রতা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া সদর ইউনিয়নের চর বগজুড়ি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এরশাদ রহমানের বাবার ক্রয়কৃত জমির ফলজ ও বনজসহ বিভিন্ন প্রজাতির বিশটি গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। যার আনুমানিক মূল ৫ লক্ষাধিক টাকা। এ ব্যাপারে এরশাদ রহমান বাদি হয়ে লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ।

অভিযোগ সুত্রে জানা গেছে, লোহাগড়া সদর ইউনিয়নের চরবগজুড়ি গ্রামের মৃতঃ মোবারক মোল্যার স্ত্রী খাদিজা বেগম বলেন, ছেলেরা বাড়িতে না থাকায় আমার ক্রয়কৃত জমি থেকে চর কালনা গ্রামের মৃতঃ মালেক খাঁনের ছেলে ওমর খাঁনের নেতৃত্বে ৭/৮ জন দূবৃর্ত্তরা গত শনিবার (১৯ নভেম্বর) সকালে আমার ৫ লক্ষাধিক টাকার ২০/২২ টি ফলজ ও বনজ বৃক্ষ গাছ কেটে ফেলেছে।

এঘটনায় অভিযুক্ত ওমর খাঁনের সাথে(০১৭১৮৮৯৫৪৩১) মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোনটি সকাল থেকে বন্ধ পাওয়া গেছে। জমির মালিক মৃতঃ মোবারক মোল্যার ছেলে এরশাদ রহমান বাদী হয়ে ওমর খাঁনকে প্রধান করে ৬ জনের নামে লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দিলে আইন গত ব্যবস্থা নেব।