নড়াইলের কালিয়া ও নড়াগাতী থানা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
12
নড়াইলের কালিয়া ও নড়াগাতী থানা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
নড়াইলের কালিয়া ও নড়াগাতী থানা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া ও নড়াগাতী থানা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে কালিয়া পৌর কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। কালিয়া উপজেলা যুব মহিলা লীগের আয়োজনে সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা শর্মী।

জেলা মহিলা যুবলীগের সভাপতি সঞ্চিতা হক রিক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিলি সিদ্দিকীর সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন-কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রমা রানী রায়, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেলী সুলতানা নিরি, কালিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বিউটি আক্তার, জেলা যুব মহিলা লীগের যুগ্মসাধারণ সম্পাদক লোহাগড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, হামিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পলি বেগম প্রমুখ। বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে এবং সংগঠনকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সম্মেলন শেষে কালিয়া উপজেলা ও নড়াগাতী থানা যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের সিভি গ্রহণ করা হয়। যাচাই-বাছাই শেষে ত্যাগী ও মাঠ পর্যায়ের নেতাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘোষণা দেন। সম্মেলনে দুটি থানার বিভিন্ন ইউনিয়ন পর্যায় হতে যুব মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।