গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মৃত্যু

0
6

স্টাফ রিপোর্টার

ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে উজ্জ্বল মিয়া (৪৫) নামে স্থানীয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে গৌরীপুর-শাহগঞ্জ সড়কে গাগলার মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার বোকাইনগর মামুদ নগর এলাকার মৃত জয়নাল মিয়ার ছেলে। তিনি অচিন্তপুর গ্রামে শ্বশুর বাড়ীতে বসবাস করেন।

এ দুর্ঘটনায় অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় জহিরুল ইসলাম ছোটন জানান- ঘটনারদিন উজ্জল মিয়া আরও তিনজনকে নিয়ে অচিন্তপুর থেকে মটর সাইকেল চালিয়ে শাহগঞ্জ বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় উল্লেখিত এলাকায় সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ লাগে। এতে মটর সাইকেল চালক উজ্জল মিয়া ঘটনাস্থলে মারা যান ও উভয়যানের দশজন যাত্রী মারাত্মভাবে আহত হন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান- নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার ও আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।