গৌরীপুরে মোবাইল কোর্টে চার মা/দকসেবীর কারাদণ্ড

0
6
গৌরীপুরে মোবাইল কোর্টে চার মা/দকসেবীর কারাদণ্ড
গৌরীপুরে মোবাইল কোর্টে চার মা/দকসেবীর কারাদণ্ড

গৌরীপুর প্রতিনিধি

ময়মনসিংহে গৌরীপুরে ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে চার জনকে কারাদন্ড প্রদান করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। মা/দকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের দায়ে পৌরসভাধীন পূর্ব দাপুনিয়া এলাকার মৃত আহম্মেদ আলীর পুত্র মোঃ হাবিবুর রহমান (৪০) কে পাচ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড, পৌরসভার নতুন বাজার এলাকার মোঃ আক্কাস আলির পুত্র আলমগীর হোসেন রতন (৪৫) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাঁচশত টাকা অর্থদন্ড, নতুন বাজার এলাকার আব্দুল মোতালেবের পুত্র মোঃ রকিবুল ইসলাম (২৮) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাচশত টাকা অর্থদন্ড এবং অচিন্তপুর ইউনিয়নের রামজীবনপুর এলাকার মৃত এয়ার হোসেনের পুত্র আব্দুল রাজ্জাক (৫৫) কে চার মাসের বিনাশ্রম কারাদন্ড ও একহাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ – মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে সার্বিক সহায়তা ছিলেন মা/দক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের অধীন ‘খ’ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুর ও তার চৌকশ টীম ।

প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পূড়িয়ে ধংস করার নির্দেশ প্রদান করা হয়। এছাড়াও শালিহর এলাকার সুরুজ মিয়ার পুত্র পলাতক মাদক মাসুদ মিয়ার বিরুদ্ধে নিয়মিত মামলার আদেশ প্রদান করা হয়।