ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেল নড়াইলের ৬ সন্তান

0
39
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেল নড়াইলের ৬ সন্তান
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেল নড়াইলের ৬ সন্তান

স্টাফ রিপোর্টার

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন নড়াইলের ছয় সন্তান। তারা হলেন- সহ সম্পাদক লোপা রহমান, ইতু মনি, মোঃ সুজন শেখ, তৈয়ব আলী, উপ প্রচার সম্পাদক খান মিলন হোসাইন নীরব এবং উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাতুল হাসান নাঈম। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠির মাধ্যমে উক্ত ব্যক্তিদের পদপ্রাপ্তির বিষয় নিশ্চিত করা হয়েছে।

এদের মধ্যে ইতু মনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের আহ্বায়ক, খান মিলন হোসাইন নীরব ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের সহ-সভাপতি, রাতুল হাসান নাঈম ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হলের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, তৈয়ব আলী ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ সম্পাদক ছিলেন।

পদপ্রাপ্তির বিষয়ে নব মনোনীত কেন্দ্রীয় সহ সম্পাদক ইতু মনি বলেন, আমি দীর্ঘ দশ বছর ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ব্যক্তি ও রাষ্ট্রীয় জীবনে নানান চড়াই-উৎরাই দেখলাম। অনেক কিছু শিখলাম। পরিশ্রমের ফলস্বরুপ বাংলাদেশ ছাত্রলীগের নীতিনির্ধারকগণ আমাকে সহ-সম্পাদক পদে দায়িত্ব দিয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এখন লক্ষ্য একটাই। সর্বাত্মকভাবে বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অংশগ্রহণ করা।

লোপা রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি করেছি দীর্ঘদিন। তারই স্বীকৃতি স্বরূপ আমাকে কেন্দ্রীয় সহ সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়েছে। এজন্য আমি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সম্পাদকের নিকট কৃতজ্ঞ। নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে চাই।