কালিয়ায় এক রাজমিস্ত্রী ৮দিন যাবত নিখোঁ/জ

0
8
কালিয়ায় এক রাজমিস্ত্রী ৮দিন যাবত নিখোঁ/জ
কালিয়ায় এক রাজমিস্ত্রী ৮দিন যাবত নিখোঁ/জ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ার মো.রাজিব মোল্যা (৩২) নামে এক রাজমিস্ত্রী ৮দিন ধরে নিখোঁজ রয়েছে। সে উপজেলার কলাবাড়িয়া গ্রামের মো. ছালাম মোল্যার ছেলে। জামাই নিখোঁজের ঘটনায় শ্বশুর দাউদ খান বাদি হয়ে গত ১৬ মার্চ কালিয়া থানায় একটি জিডি করেছেন।

পুলিশ ও নিখোঁজের পারিবারিক সূত্রে জানা যায়, রাজিব উপজেলার চাঁদপুর গ্রামের মো. দাউদ খানের মেয়ে শিখা বেগমকে গত প্রায় ৭ বছর আগে বিয়ে করে শ্বশুর বাড়িতে বসবাস করতে শুরু করে। প্রতিদিনের মত গত ১৩ মার্চ সকাল ৮ টার দিকে সে উপজেলার সালামাবাদ ইউপির বাকা গ্রামের একটি বাড়িতে কাজ করার নাম করে বেরিয়ে যায়। এরপর আর সে ফিরে আসেনি। আত্মীয় স্বজনদের কাছে খোঁজ নিয়েও তার কোন অবস্থান জানা যায়নি।

রাজিবের স্ত্রী শিখা বেগম বলেন, কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলেও ওইদিন সে কাজে যায়নি। নিখোঁজ হওয়ার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্দ রয়েছে। পারিবারিক ভাবে অনুসন্ধান চালিয়েও কোন ফল হয়নি। দুটি শিশু সন্তান নিয়ে তিনি অসহায় অবস্থায় দিন কাটাচ্ছি। এ বিষয় তার বাবা দাইদ খান থানায় জিডি করেছেন।

কালিয়া থানার ওসি (তদন্ত) মো. রতনুজ্জামান বলেন, এখন পর্যন্ত নিখোঁজের সন্ধ্যান মেলেনি। দেশের বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠানোসহ সবধরনের পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।