খুলনায় র‍্যা/বের অভিযানে একটি বিদেশী শ/টগা/ন ও গো/লাবা/রুদসহ ০২ জন গ্রেফতার

0
9
খুলনায় র‌্যা/বের অভিযানে একটি বিদেশী শ/টগা/ন ও গো/লাবা/রুদসহ ০২ জন গ্রেফতার
খুলনায় র‌্যা/বের অভিযানে একটি বিদেশী শ/টগা/ন ও গো/লাবা/রুদসহ ০২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার

খুলনায় একটি বিদেশী শ/টগা/ন ও গো/লাবা/রুদসহ ০২ জনকে গ্রে/ফতার করেছে র‍্যাব। শনিবার (২৯ জানুয়ারি) র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি চৌ/কস আভিযা/নিক দল গো/পন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, খুলনা জেলার দিঘলিয়া থানাধীন সেনহাটি গ্রামস্থ জনৈক গোলাম মোস্তফা এর বসতবাড়ির মধ্যে কতিপয় ব্যক্তি মা/দকদ্র/ব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসা/মীঃ ক। মোঃ মাসুদ (৩১) (পিতা-মোহাম্মদ গোলাম মোস্তফা, মাতা-আসমা খাতুন), খ। মোঃ সাজ্জাদুল ইসলামকে (২১) (পিতা-মোঃ রহিম, মাতা-রেবা বেগম) (উভয় সাং-সেনহাটি, থানা-দিঘলিয়া, জেলা-খুলনা) গ্রে/ফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রে/ফতারকৃত আসা/মীদ্বয়ের দখ/ল হতে ক। বিদেশী শ/টগা;ন-০১ (এক)টি, খ। কা/র্তু/জ-০৭ (সাত) রা/উন্ড, গ। মোবাইলফোন-০৩ (তিন)টি, ঘ। সীমকার্ড-০৫ (পাঁচ)টি উ/দ্ধার পূর্বক জব্দ করে। গ্রেফতারকৃত আসা/মী ও জ/ব্দকৃত আলামত খুলনা জেলার দিঘলিয়া থানায় হস্থান্তর করতঃ আসা/মীদ্বয়ের বিরু/দ্ধে অ/স্ত্র আইনে মা/মলা রু/জু প্রক্রিয়াধীন।