মাশরাফী’র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ৩ হাজার কম্বল বিতরণ

0
10
মাশরাফী'র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ৩ হাজার কম্বল বিতরণ
মাশরাফী'র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে ৩ হাজার কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে জেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌর এলাকায় ৩ হাজার কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সিটি ব্যাংকের সহযোগিতায় বৃহস্পতিবার (২০জানুয়ারী) সকাল ১০টায় নড়াইল এক্সপ্রেস হেল্থ কেয়ার সেন্টার ও শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতাল চত্বরে আনুষ্ঠানিকভাবে এ কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ভাইচ চেয়ারম্যান ও নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলুর সভাপতিত্বে বক্তব্য দেন সিটি ব্যাংক, নড়াইল শাখার ইনচার্জ রুহুল আমীন, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, কর্মকর্তি লুৎফুল আলম সজল ও হায়দার আপন।

জানা গেছে, জেলার ২২টি ইউনিয়ন এবং পৌর এলাকার দুঃস্থ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে ফাউন্ডেশনের কর্মীরা এসব কম্বল পৌছে দিচ্ছেন।
নড়াইল-২ আসনের এমপি এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফী বিন মোর্ত্তজার হাতে গড়ে ওঠা ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন সময় দুঃস্থ মানুষের পাশে দাড়ানোর জন্য সিটি ব্যাংক কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এ সময় সিটি ব্যাংক নড়াইল শাখার ইনচার্জ রুহুল আমীন তাদের এ সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।