নড়াইলের কালিয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃ/ত্যু

3
4

স্টাফ রিপোর্টার

ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করা হলো না গোলাম মস্তফা তালুকদারের। তৃতীয় ধাপে গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে নব নির্বাচিত সদস্য ও সাবেক সেনা সদস্য গোলাম মস্তোফা তালুকদার (৫০) শনিবার রাতে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি উপজেলার কলাবাড়িয়া গ্রামের মৃ/ত শাহাবুদ্দিন তালুকদারের ছেলে।

তার পারিবাক সূত্রে জানা যায় গোলাম মস্তফা তালুকদার ওই নির্বাচনে জয়ী হওয়ার পর গত ২১ ডিসেম্বর তার ব্রেইনস্ট্রো/ক হলে তিনি জ্ঞা/ন হা/রিয়ে ফেলেন। তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হলে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হলে শনিবার রাত ১২টার দিকে তার মৃ/ত্যু হয়। মৃ/ত্যুকালে তিনি এক স্ত্রী ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। রোববার বিকালে আনুষ্ঠানিকতা ও নামাজে জানা/জা শেষে তাকে তার পারিবারিক ক/বরস্থানে দা/ফন করা হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা বিশ্বাস সুজন কুমার বলেন, এখনও উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়নি। যেহেতু শপথ গ্রহনের আগেই তার মুত্যু হয়েছে, সে ক্ষেত্রে বিধি মোতাবেক আসনটি শূন্য ঘোষণা করে ব্যবস্থা নেয়া হবে।