দেশের বিভিন্ন মন্দিরে হাম/লা-বিগ্রহের প্রতিবা/দে নড়াইলে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান

7
4
বাংলাদেশের বিভিন্ন মন্দিরে হাম/লা-বিগ্রহের প্রতিবা/দে নড়াইলে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান
বাংলাদেশের বিভিন্ন মন্দিরে হাম/লা-বিগ্রহের প্রতিবা/দে নড়াইলে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার

নোয়খালী ইস্কন মন্দিরসহ বাংলাদেশের বিভিন্ন মন্দির, পূজাঁ মন্ডপে হাম/লা, হ/ত্যা, লুটতরাজ, অ/গ্নিসংযোগ ও বিগ্র/হ ভাংচু/রের প্রতিবাদে নড়াইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইস্কন), নড়াইলের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

আন্তজার্তিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইস্কন), নড়াইলের কোষাধক্ষ গৌর চরনসেবা দাস, নামহট্ট প্রধান সৎস্বরুপ নিত্যানন্দ দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার সভাপতি অশোক কুন্ডু, সদর উপজেলা শাখার সভাপতি নিখিল সরকার, বাংলাদেশ হিন্দু ঐক্য মহাজোট, নড়াইলের সভাপতি রাজিব বিশ্বাস সহ অনেকে।

আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ( ইস্কন) এর ভক্তবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, নোয়খালী ইস্কন মন্দিরসহ বাংলাদেশের বিভিন্ন মন্দির ,পূজাঁ মন্ডপে হা/মলা, হ/ত্যা, লু/টতরাজ, অ/গ্নিসংযোগ হিন্দু সম্প্রদায়ের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হা/মলা-ভাংচু/র, বিগ্র/হ ভাংচু/র ও ধর্মীয় উ/ষ্কানির ঘটনা ঘটেই চলেছে। আমরা এ সব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এ ধরনের ন্যা/ক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানাই।

7 COMMENTS

  1. I really like your blog.. very nice colors & theme.
    Did you make this website yourself or did you hire someone to do it for
    you? Plz reply as I’m looking to construct my own blog
    and would like to find out where u got this from.
    kudos

  2. An attention-grabbing dialogue is price comment. I think that it’s best to write extra on this topic, it may not be a taboo subject however usually individuals are not sufficient to talk on such topics. To the next. Cheers

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here