নড়াইল জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন, কমিটিতে মাশরাফী

966
21

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। রবিবার (২০ জুন) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাক্ষরিত প্যাডে নড়াইল জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটির সূত্রে জানা যায়, ৭৫ সদস্যবিশিষ্ট কমিটিতে মাশরাফী বিন মোর্ত্তজা রয়েছেন সদস্যপদে। সদস্য তালিকার চার নম্বরে রয়েছে তার নাম। এছাড়াও উক্ত কমিটিতে তার পিতা গোলাম মোর্তজা স্বপন রয়েছেন উপদেষ্টা হিসেবে। এর আগে গত বছরের ৩১ ডিসেম্বরে আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য হয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। এবার প্রথম জেলা আওয়ামী লীগের কোনো কমিটিতে স্থান পেয়েছেন তিনি।

এদিকে মাশরাফী নড়াইল জেলা আওয়ামীলীগের কমিটিতে স্থান পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। তিনি নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য হওয়ায় নড়াইলবাসী আনন্দিত।

উল্লেখ্যা, এ্যাড. সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে ঘোষিত জেলা আওয়ামী লীগের কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন এ্যাড. ফজলুর রহমান জিন্নাহ, সৈয়দ মোহাম্মদ আলী, আঞ্জুমান আরা, এডঃ গোলাম নবী , এ্যাড. আইয়ুব আলী, এডঃ এমদাদুল ইসলাম, শাহিদুল ইসলাম শাহী প্রমুখ।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন বাবুল কুমার সাহা, মোঃ রাসেদুল বাশার ডলার ও আবু হেনা মোস্তফা কামাল স্বপন, আইন বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর সিদ্দিকী; সদস্য এডঃ মোঃ সোহরাব হেসেন বিশ্বাস, বি এম কবিরুল হক মুক্তি ,এডঃ অচিন কুমার চক্রবর্তী, মলয় কুমার কুন্ডু, এ্যাডঃ ওমর ফারুক, এডঃ সরদাস মাহাবুব, এডঃ উত্তম কুমার ঘোষ সহ ৭৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি, ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা ও ১জন জাতীয় পরিষদের সদস্য এর চুড়ান্ত নাম ঘেষনা দেওয়া হয়।