নড়াইলে ব্যবসায়ীকে হ/ত্যা প্রচেষ্টার প্রধান আসা/মি অ/স্ত্রসহ গ্রেফতার

1
32
নড়াইলে ব্যবসায়ীকে হ/ত্যা প্রচেষ্টার প্রধান আসা/মি অ/স্ত্রসহ গ্রেফতার
নড়াইলে ব্যবসায়ীকে হ/ত্যা প্রচেষ্টার প্রধান আসা/মি অ/স্ত্রসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলে ব্যবসায়ীকে প্রকাশ্যে গু/লি ও কু/পিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মা/মলার প্রধান আসা/মী সাব্বির সরদারকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউ/ন্ড গু/লি ও একটি ম্যা/গজিন উদ্ধা/র করা হয়। বুধবার (১৪এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতারকৃত ছাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। এর আগে গত শনিবার নড়াইল শহরের দূর্গাপুর এলাকার ছমির মোল্যার পূত্র তরিকুল ইসলাম (২২), ভওয়াখালী এলাকার ইলাহী মোল্যার পূত্র কাদের মোল্যা (২২) এবং গত মঙ্গলবার যশোরের কোতয়ালী থানার রঘুরামপুর এলাকার রবিউল ইসলাম রবির ছেলে নাইমুন ইসলামকে (২৫) পুলিশ গ্রেফতার করে। এ পর্যন্ত ছয় আসামির মধ্যে চারজন গ্রেফতার হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় দু’টি মোটরসাইকেলযোগে এসে ছয়জন স/ন্ত্রা/সী শহরের বিশিষ্ট ভা/ঙ্গাড়ি ব্যবসায়ী মুজিবর রহমানের কাছে এক লাখ টাকা চাঁ/দা দাবি করে। চাঁ/দা দিতে অ/স্বীকার করলে মুজিবরকে পি/ঠে কু/পিয়ে এবং পা/য়ের হা/টুতে গু/লি করে ২৫ হাজার টাকা নিয়ে পা/লিয়ে যায়।

পরিবারের লোকজন মুজিবুরকে উ/দ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন। এ ঘটনায় ভূ/ক্তভো/গী মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মা/মলা দা/য়ের করেন। গত শনিবার (১০ এপ্রিল) যশোর হাসপাতালে গু/লিবি/দ্ধ ভা/ঙ্গারি ব্যবসায়ী মুজিবরের ডান পা কে/টে ফে/লতে হয়।