লকডাউনে জবির জরুরি দপ্তরসমূহ সীমিত পরিসরে চালু রাখার সিদ্ধান্ত

0
13
লকডাউনে জবির জরুরি দপ্তরসমূহ সীমিত পরিসরে চালু রাখার সিদ্ধান্ত
লকডাউনে জবির জরুরি দপ্তরসমূহ সীমিত পরিসরে চালু রাখার সিদ্ধান্ত

মিনহাজুল ইসলাম, জবি প্রতিনিধি

দেশব্যাপী করোনার প্রাদুর্ভাব আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় সরকারের গৃহীত সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী সাতদিনের লকডাউনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) জরুরি দপ্তরসমূহ সীমিত পরিসরে চালু রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জরুরি কাজে নিয়োজিত জনবল এবং সকল ধরনের অনলাইন কার্যক্রম চালু থাকলেও বন্ধ থাকবে সকল বিভাগ/ দপ্তর।

রোববার (৪ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদ্দুজ্জামান স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রজ্ঞাপনের প্রেক্ষিতে আগামী ০৫-০৪-২০২১ তারিখ হতে ১১-০৪-২০২১ তারিখ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জরুরী দপ্তর ও জরুরী কাজে (বিদ্যুৎ , গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট, জরুরী গবেষণা ইত্যাদি) নিয়ােজিত জনবল ব্যতীত সকল বিভাগ ও দপ্তর বন্ধ থাকবে।

তবে উপাচার্যের দপ্তর, ট্রেজারার দপ্তর, রেজিস্ট্রার দপ্তর, অর্থ ও হিসাব দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তর এবং প্রক্টর দপ্তর সীমিত জনবল দ্বারা সীমিত পরিসরে চালু থাকবে। এছাড়াও সকল ধরনের অনলাইন কার্যক্রম চালু রাখার কথা জানানো হয় বিজ্ঞপ্তিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here