নড়াইলে বাই সাইকেল পেল এক অসহায় গরীব মেধাবী ছাত্র

0
18
নড়াইলে বাই সাইকেল পেল এক অসহায় গরীব মেধাবী ছাত্র
নড়াইলে বাই সাইকেল পেল এক অসহায় গরীব মেধাবী ছাত্র

এসকে সুজয়

প্রবাসীর সহযোগিতায় হিরো বাই সাইকেল পেল নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের অর্থনীতি বিভাগের অনার্স পড়ুয়া অসহায় গরীব মেধাবী এক ছাত্র। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সামাজিক সংগঠন চলো পাল্টাই বাংলাদেশ নড়াইল শাখার আয়োজনে শহরের মহিষখোলা সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার বাসভবনের সামনে এ সাইকেলটি প্রদান করেন মাশরাফি বিন মোর্ত্তজার মাতা বলাকা হামিদ।

এ সময় উপস্থিত ছিলেন চলো পাল্টাই বাংলাদেশ নড়াইল শাখার প্রধান উপদেষ্টা মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তুজা স্বপন, চলো পাল্টাই বাংলাদেশ নড়াইল শাখার প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া খান।

বাই সাইকেল পাওয়া ওই ছাত্র বলেন, তিনি দির্ঘদিন যাবত পায়ে হেটে কষ্ট করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশুনা করে আসছেন। এবার এই সাইকেল পাওয়াতে তার কষ্ট করে পায়ে হেটে শিক্ষা প্রতিষ্ঠানে আসতে হবেনা ভেবে আবেগ আপ্লুত হয়ে কেদে ফেলেন।

জাকারিয়া খান বলেন, আমি জানতে পারি ওই মেধাবী গরীব ছাত্র দির্ঘদিন কষ্ট করে পায়ে হেটে লেখাপড়া করে আসছেন। বিষয়টি ফেসবুক সহবিভিন্ন মহলে জানালে এক প্রবাসী তার ও ওই ছাত্রের নাম না প্রকাশ করার শর্তে আমাদের সংগঠনের মাধ্যমে বাই সাইকেলটি প্রদান করতে রাজি হন। তার পরিপ্রেক্ষিতে এই সাইকেলটি প্রদান করলাম। আপনাদের মাধ্যমে সকলকে আরো জানাতে চাই আমাদের সংগঠন দির্ঘদিন যাবত এ ধরনের সেবা মূলক কাজ করে আসছি এবং করবো এবং পরিচয় গোপন রাখবো কারন সকলের মানসম্মান আছে সেটা যাতে ক্ষুন্ন না হয়।