নড়াইল ও কালিয়া পৌরসভায় আ’লীগ প্রার্থীর জয়লাভ

0
47
নড়াইল ও কালিয়া পৌরসভায় আ’লীগ প্রার্থীর জয়লাভ
নড়াইল ও কালিয়া পৌরসভায় আ’লীগ প্রার্থীর জয়লাভ

স্টাফ রিপোর্টার

নড়াইল ও কালিয়া পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে। নড়াইল পৌরসভায় বেসরকারি ফলাফলে আ’লীগ মনোনীত (নৌকা) আঞ্জুমান আরা পেয়েছেন ১৯ হাজার ২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির মনোনীত প্রার্থী জুলফিকার আলী পেয়েছেন ৪ হাজার ৩৬২ ভোট।

অপরদিকে কালিয়া পৌরসভায় আ’লীগের ওয়াহিদুজ্জামান হিরা পেয়েছেন ১২ হাজার ২৪২ এবং বিএনপির স.ম. ওয়াহিদুজ্জামান মিলু পেয়েছেন ৬২৫ ভোট। বেসরকারিভাবে বিভিন্ন কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটের ভিত্তিতে এ তথ্য পাওয়া গেছে। তবে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ওয়ালিউল্লাহ বলেন, নির্বাচনী কন্ট্রোল অফিসে আসা ভোটের ফলাফল যাচাই-বাছাই চলছে। সরকারীভাবে এ ফলাফল পেতে কিছুটা সময় লাগবে।

জানা গেছে, শনিবার (৩০ জানুয়ারী) ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কোনো প্রকার অনিয়ম ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দিনভর ভোটারদের উপস্থিতি ছিল লক্ষনীয়। নড়াইল পৌরসভায় ৭৪.৯২% এবং কালিয়া পৌরসভায় ৮০.৯৮% ভোট পড়েছে।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ওয়ালিউল্লাহ বলেন, সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে জেলার দু’টি পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো জাল ভোট বা কারচুপির ঘটনা ঘটেনি। তবে সকালের দিকে মোৗখিকভাবে কয়েকটি কেন্দ্রে টেবিলের ওপর ব্যালট পেপার রেখে ভোট দেওয়ার অভিযোগ পাওয়ার পর ওই সব কেন্দ্রে গিয়ে তা নিয়ন্ত্রন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here