নড়াইলে মন্দির সং’স্কা’র ও দুঃ’স্থ্য’দের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদা’নের চেক বিতর’ণ

63
13
নড়াইলে মন্দির সং'স্কা'র ও দুঃ'স্থ্য'দের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদা'নের চেক বিতর'ণ
নড়াইলে মন্দির সং'স্কা'র ও দুঃ'স্থ্য'দের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদা'নের চেক বিতর'ণ

স্টাফ রিপোর্টার

নড়াইলে প্রধানমন্ত্রীর ত্রা’ণ তহবি’ল থেকে মন্দির সং’স্কার, অসহা’য় ও দুঃ’স্থ্য’দের সহযো’গিতায় ৫লাখ ৪ হাজার টাকার অনুদা’নের চেক বিত’রণ করা হয়েছে। রবিবার (৬ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যা’ণ ট্রা’ষ্টের মাধ্যমে এ অনুদা’নের চেক বিত’রণ করা হয়।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রা’ণ তহবি’ল হতে বরা’দ্দকৃত এই অনুদা’ন ২৩টি মন্দির সং’স্কা’রের জন্য ১লাখ ৭০ হাজার টাকা, ৪০টি মন্দিরের মাঝে ১লাখ ৮৪ হাজার টাকা এবং ৫০ জন অসহা’য় ও দুঃ’স্থ’র মাঝে ১লাখ ৫০ হাজার টাকার চেক বিত’রণ করা হয়। সর্বমোট ৫লাখ ৪ হাজার টাকার ১১৩টি চেক বিতর’ণ করা হয়।

অনুদান বিতর’ণী অনুষ্ঠানে হিন্দু ধর্মীয় কল্যা’ণ ট্রা’ষ্ট নড়াইলের সহকারী প্রকল্প পরিচালক দেবাশীষ বাইনের সভাপতিত্বে ফি’ল্ড সুপার ভাই’জার মোঃ হাবিবুর রহমানের পরিচালনায় দিক-নির্দে’শনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা, বিশেষ অতিথি জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রতন কুমার হা’লদার, শিক্ষানুরা’গী ও সমাজসেবক প্রকৌশলী (অব:) শৈলেন্দ্রনাথ সাহা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নড়াইল জেলা শাখার সভাপতি অশোক কুমার কুন্ডু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐ’ক্য পরিষদ জেলা শাখার সভাপতি মলয় কুমার নন্দী প্রমুখ। অতিথিবৃন্দ অনুদা’নপ্রাপ্ত মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও অসহা’য় ও দুঃ’স্থ্য’দের হা’তে অনুদা’নের চেক তু’লে দেন।

63 COMMENTS

  1. I am often to blogging and i really appreciate your content. The article has really peaks my interest. I am going to bookmark your site and keep checking for new information.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here