নড়াইলে রোহান *হ’ত্যা মা’ম’লার রহ’স্য উ’ন্মো’চন, ৩ আসা’মীসহ ই’জিবাইক ও ফো’ন উ’দ্ধা’র

6
893
নড়াইলে রোহান হ'ত্যা মা'ম'লার রহ'স্য উ'ন্মো'চন, ৩ আসা'মীসহ ই'জিবাইক ও ফো'ন উ'দ্ধা'র
নড়াইলে রোহান হ'ত্যা মা'ম'লার রহ'স্য উ'ন্মো'চন, ৩ আসা'মীসহ ই'জিবাইক ও ফো'ন উ'দ্ধা'র

স্টাফ রিপোর্টার

যশোর পি’বিআ’ই (পুলিশ ব্যু’রো অব ইন’ভে’স্টিগেশন) নড়াইলে ই’জিবাইক চালক রোহান মোল্যা (১৯) *হ’ত্যা মা’ম’লার ৩ আসা’মী গ্রে’ফ’তারসহ লু’ন্ঠিত ই’জিবাইক ও মো’বা’ইল ফোন উ’দ্ধা’র করেছে। অ’ভি’যু’ক্ত ৩জন শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে মোঃ মোরশেদুল আলম, সিনিয়র জু’ডিসিয়াল ম্যা’জিস্ট্রেট, নড়াইল-এর আ’দালতে সো’পর্দ করা হলে অভিযু’ক্তরা ১৬৪ ধা’রায় প্রাথমিকভাবে বি’জ্ঞ আ’দা’লতে *হ’ত্যার দা’য় স্বী’কার করে জ’বা’নব’ন্দি দিয়েছে।

এ মামলার ত’দ’ন্ত কর্মক’র্তা পিবিআ’ই, যশোর-এর পুলিশ প’রিদ’র্শক গাজী মোঃ মাহবুবুর রহমান এক সংবাদ বি’জ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনে ও রাতে পি’বিআ’ই যশোর জেলা ইউনি’ট ই’নচা’র্জ পুলিশ সুপার রেশমা শারমিন-এর নে’তৃত্বে একটি টি’ম সদরের হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের আলীম মোল্লার পূ’ত্র আল মামুন (১৯), মনজুর শেখের পূ’ত্র শাহিন শেখ(১৯) এবং শহরের ভ’ওয়াখা’লী এলাকার রফিক মিয়ার পূ’ত্র মাসুদ রানাকে শহরের বিভিন্ন এলাকা থেকে গ্রে’ফ’তার করা হয়।

পরে অভিযু’ক্ত মামুন ও শাহীনের বাড়ির পাশের পুকুর হতে নিহ’ত রোহানের ব্য’বহৃ’ত মোবাইল ফোন এবং মাসুদের দেওয়া তথ্য মতে যশোর শহর থেকে লু’ন্ঠিত ই’জিবাইক উ’দ্ধা’র করা হয়। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে অভিযু’ক্তরা জানিয়েছে, ইজিবাইকটি ছি’নতা’ইয়ের পরিক’ল্পনা অনুযায়ী ২৪ নভেম্বর সন্ধ্যার দিকে সদরের বা’মনহাট এলাকায় একটি অনুষ্ঠান দেখতে যাওয়ার কথা বলে রোহান মোল্লার ই’জিবাইক ভা’ড়া নেয়। বা’মনহাট পাকা রাস্তার উপর পৌছালে মামুন ও শাহীনসহ তাদের সহযো’গীরা ই’জিবাইক চালক রোহানকে শ্বা”সরো’ধে *হ’ত্যা করে মৃ’তদে’হ ঘট’নাস্থ’লে ফেলে ভি’কটি’মের মোবাইল ও ই’জিবাইক নিয়ে পা’লিয়ে যায় এবং ঘ’টনার রাতেই মাসুদের কাছে ৮০ হাজার টাকায় ই’জিবাইক বি’ক্রি করে মামুন ও শাহীন টাকা ভা’গাভা’গি করে নেয়। এ টাকার আংশিক উ’দ্ধা’র হয়েছে। বাকি টাকা উ’দ্ধা’রের চেষ্টা চলছে। মা’ম’লার ত’দ’ন্ত কা’র্যক্রম অ’ব্যা’হ’ত রয়েছে।

জানা গেছে, বুধবার (২৫ নভেম্বর) সদরের তুলারামপুর ইউনিয়নের বাম’নহাট পাকা রাস্তার পাশ হতে সদরের হবখালী ইউনিয়নের ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামের চাঁন মোল্যার পূ’ত্র রোহান মোল্লা (২০) মৃ’তদে’হ উ’দ্ধা’র করা হয়। উক্ত ঘটনায় নিহ’তের বাবা চাঁন মোল্যা বা’দী হয়ে ঘ’টনার রাতে অ’জ্ঞা’তনা’মা আসা’মী করে নড়াইল সদর থানার মা’ম’লা করে। উক্ত মা’ম’লাটি পিবিআ’ই, যশোর জেলা স্ব-উদ্যোগ গ্রহণ করে।