নড়াইলের লোহাগড়া স্কুলে নিয়ো’গে দু’র্নীতি! সভাপতি ও প্রধান শিক্ষকসহ ৪ জনকে নো’টিস

0
59

স্টাফ রিপোর্টার

অফিস সহ’কারী কা’ম কম্পিউটার অপা’রেটর নিয়োগে দু’র্নীতির অভিযো’গে নড়াইলের লোহগড়া উপজেলার সরস্বতী একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক ও দুই অভিভাবক সদস্যকে যশোর শিক্ষা বোর্ড কারণ দর্শা’নো নো’টি’শ দিয়েছেন। গত ১৫ নভেম্বর বিদ্যালয় পরিদ’র্শক ড. বিশ্বাস শাহীন আহম্মদ স্বাক্ষরিত নো’টিশে এক সপ্তাহের মধ্যে জবাব দেওয়ার কথা বলা হয়েছে।

কারণ দর্শা’নো নো’টিশে জানা গেছে, উপজেলার সরস্বতী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী কা’ম কম্পিউটার অ’পারেটর নিয়োগে সঞ্জয় বৈদ্যর নিকট থেকে ৬ লাখ ৬৭ হাজার টাকা এবং অভিযো’গকারী কাজী মোঃ নূর আলমের নিকট থেকে ৪ লাখ টাকা ঘু’ষ দু’র্নীতির অভিযো’গের সত্যতা প্রাথমিক ভাবে ত’দ’ন্তে প্রমানিত হওয়ায় বিদ্যালয়ের সভাপতি আল ইমরান শেখ এবং অভিভাবক সদস্য তাহাজ্জত চৌধুরী ও কাজী ওবায়দুর রহমানকে তাদের পদ থেকে কেন অব্য’হতি দেওয়া হবে না, তার জ’বাব দেওয়র কথা বলা হয়েছে।

এছাড়া উক্ত নিয়ো’গে প্রধান শিক্ষক মোঃ আরিফউদ্দৌলার বিরু’দ্ধে ৫০ হাজার টাকা ঘু’ষ দু’র্নীতির অভিযো’গের সত্যতা প্রমা’ণিত হওয়ায় তার বিরু’দ্ধেও কেন আই’নানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার জবাব দেওয়ার কথা বলা হয়েছে। এ ব্যাপারে সরস্বতী একাডেমীর সভাপতি আল ইমরান শেখ ও প্রধান শিক্ষক মোঃ আরিফউদ্দৌলা কারণ দ’র্শনো নো’টিশ প্রা’প্তির কথা স্বী’কার করেন।