“যে কোনো মুহূর্তে স’হিং’স ঘ’টনা ঘ’টতে পারে, যে কোনো সময় আমাকে *হ’ত্যা করা হতে পারে”

0
43
নড়াইল জেলা আ’লীগের প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন
নড়াইল জেলা আ’লীগের প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেছেন, “নড়াইলে সু’স্থ ধা’রার রাজনীতিকে অ’সু’স্থ ধা’রায় নেওয়ার চে’ষ্টা করছে এবং যে কোনো মুহূর্তে স’হিং’স ঘ’টনা ঘ’টতে পারে। একটি গ্রু’প ঘো’লা পানিতে মা’ছ শিকা’রের চে’ষ্টা করছে।’ তিনি আ’শং’কা করে বলেন, ‘যে কোনো সময় আমাকে *হ’ত্যা করা হতে পারে।’

মি'থ্যা অ'পপ্র'চারের প্রতিবা'দে আ'লীগ সাধারণ সম্পাদক নিলু খানের সংবাদ সম্মেলন
মি’থ্যা অ’পপ্র’চারের প্রতিবা’দে নড়াইল জেলা আ’লীগ সাধারণ সম্পাদক নিলু খানের সংবাদ সম্মেলন

বুধবার (১১নভেম্বর) দুপুরে নড়াইল জেলা আওয়ামী লীগের অফিসে এক সংবাদ সম্মেলনে বলেন, তার শিক্ষাগত যো’গ্যতা নিয়ে দলের একটি গ্রু’প প্রশ্ন তু’লছে। তিনি বেসরকারী আমেরিকা বাংলাদেশ বিশ্ববিদ্যালয় থেকে ২০১৪ সালে এম.এম.এস পাশ করেছেন। কিন্তু তার বি’রু’দ্ধে দলের একটি গ্রু’প ষ’ড়য’ন্ত্র করে বিভিন্ন গণমাধ্যমে অ’পপ্র’চার চালা’চ্ছে তার শিক্ষাগত যো’গ্যতার সনদ জা’ল। তিনি নির্বাচনী হ’লফনা’মায় কোনো ভু’ল বা জা’ল সন’দ দেননি বলে তিনি জানান, ‘আপনারা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে খোঁ’জ-খবর নিয়ে দেখুন, কোনটা স’ত্য কোনটা মি’থ্যা। বিষয়টি আমি মাননীয় প্রধানমন্ত্রী এবং তথ্যমন্ত্রীকে জানিয়েছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের বিগ’ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সাহা, জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাউসুল আজম মাসুম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জল, সাধারণ সম্পাদক এস.এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চ’ঞ্চল শাহরিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমুখ। এর আগে নিলু ঢাকা থেকে নড়াইলে প্রবে’শের সময় সম’র্থকরা শহরে বিশাল ম’টরশোভাযাত্রা শে’ষে জেলা আ’লীগের কার্যালয়ে সমা’বেশ করে। মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে যশোর বিমান বন্দর থেকে নড়াইল শহরের বঙ্গবন্ধু মঞ্চে সকাল ১১টায় এসে পৌঁছান।

এসময় হাফিজ খান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাবেক যুগ্ম সম্পাদক বাবুল সাহা, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা মৎ’স্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চ’ল শাহারিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমুখ। তার আগে যশোর থেকে নড়াইল আসার পথে সদর উপজেলার তুলরামপুর ব্রীজ সংলগ্ন আবুল কাশেমের সভাপতিত্বে এক পথ সভায় নিজাম উদ্দিন খান নিলুসহ অন্যরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ৪নভেম্বর নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইলবাসীর ব্যানারে আওয়ামী লীগের একটি গ্রু’প জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরু’দ্ধে সনদ জা’লিয়া’তির অভিযো’গ এনে মানবন্ধন ও সমাবেশ করে। পরে ওই দিন বিকেলে এ ঘট’নার প্রতিবা’দে বিকেলে নিলুর সমর্থকরা বিকেলে শহরে একটি বিক্ষো’ভ মি’ছিল ও সমাবেশ করেছে।

তাদের অভিযো’গ গত সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু হল’ফ না’মায় এম.এস.এস পাশের শিক্ষাগত যোগ্যতার জা’ল সার্টিফিকেটের তথ্য দিয়ে উপজেলা পরিষদ আ’ইন ল’ঙ্ঘন করেছেন। এজন্য তার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে থাকার কোন অধি’কার নেই। তারা নিলুর অপ’সারণের জন্য নির্বাচন কমিশনের কাছে জো’র দা’বি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here