মাশরাফীকে ছা’ড়া ১১৩ জন ক্রিকেটারদের ফি’টনেস পরী’ক্ষা

1
11

স্পোর্টস ডেস্ক

সাকিব আল হাসানসহ মোট ১১৩জন খেলোয়াড়কে ফি’টনেস পরী’ক্ষার জন্য ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড জানিয়েছে, আগামী ৯ ও ১০ নভেম্বর ফি’টনেস পরী’ক্ষা অনুষ্ঠিত হবে। আসন্ন বঙ্গবন্ধু টি-টুয়েন্টি টুর্নামেন্টে ড্রাফটে থাকা খেলোয়াড়দের ফি’টনেস অবস্থা বুঝতেই বা’ধ্যতামূলক পরী’ক্ষা করা হচ্ছে।

৯৩ জনের তালিকায় সাকিবের নাম থাকলেও, মাশরাফীর নাম অনুপ’স্থিত। সম্প্রতি ব্যক্তিগত অনুশী’লন করার সময় হ্যাম’স্ট্রিং ইন’জুরিতে প’ড়েন মাশরাফী। ই’নজুরির অব’স্থা বুঝতে প্রথমে তার স্ক্যা’ন করতে হবে। তবে বিসিবি প্রেসিডেন্টস কাপে অংশ নেয়া খেলোয়াড়দের ফি’টনেস পরী’ক্ষার জন্য ডাকা হয়নি, তাদের প্রয়োজনীয় ফিটনেস আছে বলেই ধরে নিচ্ছে বোর্ড।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোর সেন্টারে বিসিবির কন্ডিভ’শনিং কো’চদের কাছে ফি’টনেস পরী’ক্ষা শুরুর ৩০ মিনিট আগে রিপো’র্ট করার জন্য অনুরোধ করা হয়েছে। ক’রোনার পরিস্থিতির কারণে সকল খেলোয়াড়কে মা’স্ক প’রে মিরপুর স্টেডিয়ামে ফি’টনেস পরী’ক্ষা দিতে আসতে হবে। পাশাপাশি সামাজিক দূরত্ব ব’জায় রাখতে এবং নিজস্ব হ্যা’ন্ড স্যা’নিটাইজার সাথে রাখতে হবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তা জানিয়েছে বিসিবি। সূত্রঃ বাসস