নড়াইলে খালে প’ড়ে শি’শুর রহ’স্যজনক মৃ’ত্যু

0
14
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া বাজার এলাকায় ওয়াবদার খালে ডু’বে রহ’স্যজনকভাবে কালু মোল্যা (৭) নামে এক শি’শুর মৃ’ত্যু হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে তার ম’রদে’হ উ’দ্ধা’র করা হয়। কালিয়া পৌর এলাকার ২নম্বর ওয়ার্ডের বড়কালিয়া গ্রামের বাসিন্দা রকিব মোল্যার ছেলে মৃ’ত কালু মোল্যা।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির পাশে নবগঙ্গা নদীতে যুক্ত বড়কালিয়া খালে গো’সল করতে যায় কালু। তবে দীর্ঘ সময় পরেও বাড়িতে না ফে’রায় তাকে খোঁ’জ করেন পরিবারের সদস্যরা। এক পর্যায়ে নবগঙ্গা নদীর সঙ্গে সংযু’ক্ত বড়কালিয়া খালের স্লু’ইচগেটের মু’খে হা’টু পানিতে শি’শুটিকে পাওয়া যায়।

সঙ্গে সঙ্গে কালিয়া উপজেলা স্বা’স্থ্য কমপ্লে’ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকি’ৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। ওইদিন এশার নামাজের পর কালিয়া শামসুল-উলুম মাদ্রাসায় তার জানাযা শেষে বড়কালিয়া ক’বরস্থা’নে দা’ফন সম্প’ন্ন করা হয়। এ ঘটনায় তার পরিবারে শো’কাবহ পরিবেশ বি’রাজ করছে।

কালুর পিতা রকিক মোল্যা জানান,‘আমার ছেলে সাঁতার জানতো। খালে মধ্যে থানা হা’টু পানিতে তাকে পা’ওয়া গেছে। পানিতে প’ড়ে মৃ’ত্যুর কোন আ’লা’মত পাওয়া যায়নি। আমার ছেলের মৃ’ত্যু রহস্যজনক।’