প্রেসিডেন্ট ট্রাম্প হাসপাতালে

0
4
করোনায় আক্রা'ন্ত ৩২ লাখ+, মৃ*ত ১ লাখ ৩৪ হাজার+; মাত্র মাস্ক পরিলেন ট্রাম্প
প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

নিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপা’তালে নেওয়া হয়েছে। করো’না ভাই’রাসে আ*ক্রান্ত হওয়ার পর অতিরিক্ত স’তর্কতা অবল’ম্বন ও সুচিকি*ৎসার জন্য ট্রাম্পকে হাসপা’তালে নেওয়া হয়।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন সূত্রে জানা যায়, করো’না শনা’ক্তের ২৪ ঘণ্টার আগেই প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মেরিল্যান্ডের ওয়াল্টার রি’ড ন্যাশনাল মিলিটা’রি মে’ডিকেল সেন্টারে নেওয়া হয়েছে। ওয়াশিংটনে হোয়াইট হাউস কর্মকর্তারা জানিয়েছেন, সত*র্কতা হিসেবেই প্রেসিডেন্ট ট্রাম্পকে হাসপাতা’লে নেওয়া হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে ৭৪ বছর বয়সের ডোনাল্ড ট্রাম্প জানান, তিনি এবং তাঁর *স্ত্রী মেলানিয়া কোয়া’রেন্টাইনে রয়েছেন। হোয়াইট হাউস কর্মকর্তারা বলছেন, প্রেসিডেন্টকে স*তর্কতা হিসেবে ও*ষুধ দেওয়ার পর তিনি ক্লা*ন্ত কিন্তু ভালো মেজা’জে ছিলেন।

আমেরিকার গণমাধ্যম সিবিএস নিউজ জানায়, ট্রাম্পের উপস*র্গের মধ্যে রয়েছে হাল্কা জ্ব*র। এজন্য ডা’ক্তারের পরামর্শ অনুযায়ী, আগামী কয়েক দিন ওয়াল্টার রি’ডের প্রেসিডেন্সিয়াল অফিস থেকে কাজ করবেন প্রেসিডেন্ট ট্রাম্প।

যুক্তরাষ্ট্রের সংবিধান অনুযায়ী, প্রেসিডেন্ট অ*সুস্থতার কারণে কাজ না করতে পারলে তিনি তার দায়িত্ব ভাইস প্রেসিডেন্টের কাছে ন্যস্ত করতে পারেন। অর্থাৎ, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স সাময়িকভাবে অ’স্থায়ী রাষ্ট্রপতি হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here