নড়াইলে সংখ্যাল*ঘু শিক্ষককে শা*রীরিকভাবে নি*র্যাতনের প্রতিবা*দে মানবন্ধন

0
62
নড়াইলে সংখ্যালঘু শিক্ষককে শা*রীরিকভাবে নি*র্যাতনের প্রতিবা*দে মানবন্ধন
নড়াইলে সংখ্যালঘু শিক্ষককে শা*রীরিকভাবে নি*র্যাতনের প্রতিবা*দে মানবন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইলে এক শিক্ষককে শারী*রিকভাবে নি*র্যাতন ও জি*ম্মি করে জো*রপূর্বক ১১লাখ টাকার চেক আ*দায়ের প্রতিবা*দে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুলিয়া এলাকার কয়েকশত নারী-পুরুষ। শুক্রবার (২ অক্টোবর) সকাল ১০টায় সদর উপজেলার মুলিয়া বাজারে মুলিয়া এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার মুলিয়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের তথ্য ও গবেষণা সম্পাদক কল্যাণ বিশ্বাস অভিযোগ করে বলেন, গত ১০ সেপ্টেম্বর রাতে নড়াইল পৌর এলাকার দক্ষিণ নড়াইলের নজরুল ইসলাম ও সাধণ বিশ্বাসের নেতৃত্বে ১০/১২জন লোক মুলিয়া খেলার মাঠ এলাকায় ভিন্ন একটি ঘটনাকে কেন্দ্র করে তাকে শারী*রিকভাবে লা*ঞ্ছিত ও অ*পমান করে।

পরে তাকে জি*ম্মি করে বাড়িতে নিয়ে জোরপূর্বক ১১ লাখ টাকার একটি চেক লিখে নেয়। এ ঘটনায় নড়াইল সদর থানায় একটি এজা*হার করা হয়েছে। বর্তমানে আমরা মুলিয়া এলাকার এলাকার হিন্দু সম্প্রদায় চরম নিরাপ*ত্তাহী*নতায় ভু*গছে।

মানববন্ধন চলাকালে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী, সাবেক চেয়ারম্যান বিপুল সিকদার, দিপক বিশ্বাসসহ অনেকে। মানববন্ধনে মুলিয়াসহ পার্শ্ববর্তী এলাকার কয়েকশত নারী-পুরুষ অংশগ্রহণ করেন।