নড়াইলে সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর স্মৃ’তিচারণ অনুষ্ঠানে খুলনা ৫’র এমপির বস্ত্র বিতরণ

7
14
নড়াইলে সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর স্মৃ'তিচারণ অনুষ্ঠানে খুলনা ৫'র এমপির বস্ত্র বিতরণ
নড়াইলে সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর স্মৃ'তিচারণ অনুষ্ঠানে খুলনা ৫'র এমপির বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার

ভারতের সাবেক প্র*য়াত রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখার্জীর আ*ত্মার শান্তি কামনায় (গতকাল) শুক্রবার বিকালে নড়াইলের শুভ্রা মুখার্জী ফাউন্ডেশনের আয়োজনে বিশেষ পূজা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে প্রয়াত রাষ্ট্রপতির শ্বশুরবাড়ি নড়াইল জেলার তুলারামপুর গ্রামে শুভ্রা মুখার্জী নির্মিত কালি মন্দির ও গোপাল মন্দির প্রাঙ্গনে দিনব্যাপী গীতাপাঠ, গীতাদান, নামসংকীর্ত্তন, বস্ত্রদান, অন্নদান এবং স্মৃতিচারণমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওই অনুষ্ঠানে খুলনা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দের পক্ষ তার নিজস্ব তহবিল থেকে ১’শটি শাড়ি, ১’শটি লুঙ্গী ও ১২ টি ধুতি-গেঞ্জি বিতরণ করা হয়েছে। এর আগে ভারতের প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর প্র*তিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএমবার, শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের সভাপতি ও জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রসাশক এ্যাডভোকেট সুবাস বোস, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আছফার হোসেন জোয়াদ্দার, শুভ্রা মুখার্জীর মামাতো ভাই কার্তিক ঘোষ ও বিশ্বনাথ ঘোষ, ভাগ্নি রুপা ঘোষ, শুভ্রা মুখার্জী ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিচালক অয়ন রঞ্জন দাস, খুলনা ডুমুরিয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র দে, সমীর দে গোরা, মেহেদী হাসান রাজা, মাইকেল রায়, যায়যায়দিনের নড়াইল প্রতিনিধি মোঃ আল আমিন, খুলনা ডুমুুরয়ি প্রতিনিধি সুব্রত কুমার ফৌজদার, সত্যম মন্ডল, রবিউল ইসলাম ও সাংবাদিক অনিমেস মন্ডল সহ নড়াইলের স্থানীয় সাংবাদিকবৃন্দ।