নড়াইলের দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক হ*ত্যায় ১৪ জনের নামে মা’মলা

0
42
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ানকে (২৪) কু*পিয়ে হ*ত্যার ঘটনায় কুমড়ি গ্রামের সোহেল খানকে (৩৫) প্রধান আ*সামি করে ১৪জনের নামে মা’মলা হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নিহ*ত রেজওয়ানের মা জরিনা বেগম বা’দী হয়ে লোহাগড়া থানায় এ মা’মলা করেন। এছাড়া অ*জ্ঞা*তনামা ৪ থেকে ৫ জনকে আ*সামি করা হয়েছে।

এর আগে গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ির পাশে দিঘলিয়া চৌরাস্তা এলাকায় ছাত্রলীগ নেতা রেজওয়ানকে কু*পিয়ে হ*ত্যা করা হয়। রেজওয়ান দিঘলিয়া গ্রামের শেখ সাইফুল ইসলামের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়েছে, সোহেল খানসহ এজা*হারভূক্ত আসা*মিরা এলাকায় চু*রি, ডা*কাতি, ছি*নতাই ও খু*নসহ নানা স*ন্ত্রা*সী কা*র্যকলাপে জ*ড়িত। এসব কা*র্যকলাপের বিরো*ধিতা করায় রেজওয়ানকে হ*ত্যা করা হয়েছে।

লোহাগড়া থানা সূত্রে জানা যায়, দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের বদির খানের ছেলে সোহেল খানের নামে দু’টি হ*ত্যা মাম’লাসহ ডা*কাতি প্রচেষ্টা, চু*রি, মা*রামা*রি, অ*স্ত্র ও বিশেষ ক্ষ*মতা আইনে ১৩টি মাম’লা আছে। লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, এজা*হারভুক্ত আ*সামিদের গ্রেফ*তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here