মাশরাফীর ভাই মোরসালিনও করোনা আক্রা’ন্ত

1
20
মাশরাফীর ভাই মোরসালিনও করোনা আক্রা'ন্ত
মাশরাফীর ভাই মোরসালিনও করোনা আক্রা'ন্ত

স্টাফ রিপোর্টার

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজার ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজাও করোনা আক্রা’ন্ত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোরসালিন তার ফেসবুকে নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। করোনা সম্পর্কে মোরসালিন তার ফেসবুকে লিখেছেন- “I’m tested positive today”।

মাশরাফী বিন মোর্ত্তজা এমপি করোনা আক্রা’ন্ত হওয়ার তিনদিন পর তার একমাত্র ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজাও করোনা আক্রা’ন্ত হলেন। এ ব্যাপারে তাদের বাবা গোলাম মোর্ত্তজা স্বপন বলেন, চিকিৎসকের পরামর্শে মাশরাফী ও মোরসালিন ঢাকার বাসায় আইসো*লেশনে আছে। দুই সন্তানের জন্য আল্লাহ’র কাছে দোয়ার জন্য সকলকে অনুরোধ করেন তিনি।

মাশরাফীর বন্ধু ও সহযোগী নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু জানান, গত ১৮ জুন (বৃহস্পতিবার) রাত থেকে মাশরাফী জ্ব*র অনুভব করেন। পরেরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডে*ঙ্গু পরীক্ষা করান। গত ২০ জুন বিকেলে মাশরাফীর করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। এর আগে গত ১৫ জুন মাশরাফীর শ্বাশুড়িসহ ওই পরিবারের তিনজন করোনাভাইরাসে আক্রা’ন্ত হন। তারাও চিকিৎসাধীন আছেন। এখন মাশরাফীর ছোট ভাই মোরসালিন করোনা আক্রা’ন্ত হলেন।

সৌমেন বসু তার ফেসবুক আইডিতে মোরসালিন সম্পর্কে লিখেছেন, ‘নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সহোদর মোরসালিন বিন মোর্ত্তজার করোনা শনাক্ত হয়েছে। করোনা সংক*টে পর্দার আড়ালে থেকে নড়াইলের জন্য মোরসালিন অনেক কিছু করেছে। নির্লো*ভ একটা ছেলে। ভাইয়ের (মাশরাফী) এতো খ্যাতি থাকা সত্ত্বেও তা কাজে লাগিয়ে কখনও কিছু করেনি। বড় ভাইয়ের (মাশরাফী) করোনা জেনেও ভাইয়ের সেবা করেছে। এ যেনো রাম ভক্ত লক্ষণের কাহিনীর মতো। প্রিয় ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজার দ্রুত সুস্থতা কামনা করছি। মাশরাফী বিন মোর্ত্তজার পাশে তোমাকে অনেক প্রয়োজন।’