নড়াইলের লোহাগড়া অগ্রণী ব্যাংকের ম্যানেজারসহ ২জনের করোনা শনাক্ত, ব্যাংক লকডাউন

0
192
করোনা
ছবিঃঃ করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলে বুধবার ১৬জুন সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে লোহাগড়া অগ্রণী ব্যাংকের ম্যানেজারসহ ২জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আবদুল মোমেন। তিনি বলেন, করোনায় আক্রা’ন্ত নড়াইলের লোহাগড়া অগ্রণী ব্যাংকের ম্যানেজার হাসান তারেক মজনু নিজ বাসায় আই*সোলেশনে রাখা হয়েছে এবং সুস্থ্য আছেন।

এদিকে লোহাগড়া অগ্রণী ব্যাংক ল*কডা*উন ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এ নিয়ে জেলায় সর্বমোট ১০জন চিকিৎসক ও ১৪ জন হাইওয়ে পুলিশের সদস্যসহ সর্বমোট ৬৭জন করোনায় আক্রা’ন্ত হয়েছেন। এর মধ্যে ৮চিকিৎসকসহ ২৩জন ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন এবং দুইজন মা*রা গেছেন।

অপরদিকে লোহাগড়া উপজেলা করোনা সম্বনয়কারী ডাঃ রিপন জানান, লোহাগড়া অগ্রণী ব্যাংকের ম্যানেজার হাসান তারেক মজনুর বাড়ী যশোর শহরে। তিনি প্রতিদিন যশোর থেকে লোহাগড়ায় যেয়ে অফিস করতেন। তিনি অ*সুস্থ্য বোধ করলে যশোরেই তিনি নমুনা প্রদান করেন। তবে তিনি ঠিকানা দেন লোহাগড়া অগ্রনী ব্যাংকের। অন্য দিকে লোহাগড়া ঠিকানায় ডালিম বেগম নামের মহিলা যশোর গিয়ে নমুনা প্রদান করলেও তাকে খুঁজে পাচ্ছ না লোহাগড়া উপজেলা প্রশাসন। তবে তার সঠিক অবস্থান সর্ম্পকে জানার চেষ্টা করছে লোহাগড়া উপজেলা প্রশাসন।