নড়াইলে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সংগ্রা*মী সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

138
43
নড়াইলে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সংগ্রামী সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান
নড়াইলে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সংগ্রামী সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার

নড়াইলে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ১২টি শাখার প্রায় ২০০ সংগ্রা*মী দরিদ্র সদস্যের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে। প্রত্যেককে তিন হাজার ২০০ টাকার মালামাল দেয়া হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে শহরের রূপগঞ্জ এলাকায় ব্যাংক কার্যালয় চত্বরে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

এর মধ্যে ৩০ কেজি করে চাল, আট কেজি আলু, ডাল ও পেঁয়াজ চার কেজি করে, দুই কেজি করে সায়াবিন তেল ও লবণ, চারটি সাবান এবং নগদ ৬০০টাকা দেয়া হয়েছে। করোনাভাইরাসের এই কঠিন সময়ে খাদ্যসামগ্রী পেয়ে খুশি হন তারা।

এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক নড়াইলের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন, শাখা ব্যবস্থাপক সুলতানা নাসরীন, সেকেন্ড অফিসার আবদুর রহমান বিশ্বাস, অফিস সহকারী শহিদুল ইসলামসহ উপকারভোগীরা।

সেকেন্ড অফিসার আবদুর রহমান বিশ্বাস বলেন, দরিদ্র সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ টাকাসহ তিন হাজার ২০০ টাকার মালামাল বিতরণ করা হয়েছে। শাখা ব্যবস্থাপক সুলতানা নাসরীন জানান, দরিদ্র সংগ্রা*মী সদস্যদের খুঁজে এনে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। গ্রামীণ ব্যাংক সবসময় মানুষের সেবায় নিয়োজিত। এরিয়া ম্যানেজার লোকমান হোসেন বলেন, ১২টি শাখার মাধ্যমে প্রায় ২০০ সংগ্রা*মী দরিদ্রকে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। মুজিববর্ষে গ্রামীণ ব্যাংকের অঙ্গীকার-মুক্ত হোক ভিক্ষাবৃত্তি।