করোনা মোকাবিলায় নড়াইলে কৃষকের পাকা ধান কে*টে দিল জেলা স্বেচ্ছাসেবক লীগ

6
25
করোনা মোকাবিলায় নড়াইলে কৃষকের পাকা ধান কেটে দিল জেলা স্বেচ্ছাসেবক লীগ
করোনা মোকাবিলায় নড়াইলে কৃষকের পাকা ধান কেটে দিল জেলা স্বেচ্ছাসেবক লীগ

স্টাফ রিপোর্টার

নড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে চলা অঘোষিত লকডাউনের কারণে পড়া ক্ষতিগ্রস্থ কৃষকের জমির পাকা ধান কে*টে দিল বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল জেলা শাখার নেতাকর্মিরা।

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল জেলা শাখার আয়োজনে সদরের আউড়িয়া এলাকার শৈলেন কুমার শীলের ৮০ শতক জমির ধান কে*টে এ কার্যক্রমের শুরু করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল জেলা শাখা সাধারণ সম্পাদক এস এম পলাশ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের আহবানে সাড়া দিয়ে করোনায় ক্ষতিগ্রস্থ কৃষকদের পাশে থেকে ধান কে*টে দেয়ার যে কর্মসূচি তারই অংশ হিসাবে স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল জেলা শাখার নেতৃবৃন্দ সদরের আউড়িয়া ইউনিয়নে এ কর্মসূচি শুরু করল। যতদিন কৃষকের মাঠে ধান আছে ততদিন স্বেচ্ছাসেবক লীগের এ কর্মসূচি অব্যহত থাকবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল জেলা শাখার সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নড়াইল জেলা শাখা এ করোনা ভাইরাস মোকাবেলায় প্রথম থেকেই কাজ করে যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা ক্ষতিগ্রস্থ কৃষকের পাশে থেকে তাদের ধান কে*টে দিচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।