করোনা প্রাদুর্ভাব রুখতে নড়াইলে শিরিন কেবলের পক্ষে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
18
করোনা প্রাদুর্ভাব রুখতে নড়াইলে শিরিন কেবল নেটওয়ার্কের পক্ষে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
করোনা প্রাদুর্ভাব রুখতে নড়াইলে শিরিন কেবল নেটওয়ার্কের পক্ষে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলে শিরিন কেবল নেটওয়ার্ক এর পক্ষ থেকে অসহায়দের মাঝে পূণরায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বেল ১১ টায় শহরের কুড়িগ্রাম এলাকায় ৩ শতাধিক গরীব দুঃখিদের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন শিরিন কেবল নেটওয়ার্ক এর স্বত্তাধিকারী মিসেস শিরিনা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল পুলিশ ফাড়ির এ টি এস আই মোঃ শাহাজান শেখ, সিপাহি বিকাশ মন্ডল মোঃ আবু হাসান, ফরিদা বেগম প্রমূখ। মিসেস শিরিনা বেগম বলেন,আমার বাবা ভদ্রবিলা ইউনিয়নের চর রামসিদি গ্রামের মুক্তিযোদ্ধা মমিন উদ্দিন সিকদার।তিনি ১৯৭১ সালে দেশের জন্য মানুষের জন্য কাজ করেছিলেন। আমি তার মেয়ে হিসাবে গরীবদের পাশে দাড়িয়েছি। আমি একজন ছোট ব্যবসায়ী আমার ডিপিএস ভেঙ্গে সাধ্য অনুযায়ী এই করোনা ভাইরাসের কারনে ঘরমুখো মানুষের পাশে দাড়িয়েছি। আমি আশা করি আমার দেখাদেখি সমাজের বিত্তশালীরা গরীবদের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করবেন।

তিনি আরো বলেন, দূর্গাপুর, কুড়িগ্রাম, ভওয়াখালী, ধোপাখোলা, দক্ষিণ নড়াইল, ভাদুলীডাঙ্গা, গোহাটখোলা, মাছিমদিয়ায় এ পর্যন্ত সাড়ে ৫০০ অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু, সাবান দিয়েছি এবং আগামীতে ও আরো দিবো।