নড়াইলে করোনা আক্রান্ত দুইজন রো*গী লাপাত্তা!

0
277
করোনাভাইরাসঃ নড়াইলে ৭২জন প্রবাসী কোয়ারেন্টাইনে
কোয়ারেন্টাইন ও করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

আইইডিসিআর থেকে নড়াইলে দু’জনকে করোনা আক্রান্ত দেখানো হলেও একজনের নাম-ঠিকানা খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে নড়াইলের স্বাস্থ্য বিভাগ এবং প্রশাসন তেমন কোনো তথ্য দিতে পারেননি।

নড়াইলের সিভিল-সার্জন ডা. আব্দুল মোমেন বলেন, শুক্রবার (১৭ এপ্রিল) রাতে ঢাকা আইইডিসিআর-এর ওয়েবসাইটে নড়াইলে করোনায় দু’জনকে আক্রান্ত দেখানো হয়েছে। একজন লোহাগড়ার সৈয়দ সুজন আলী (২৫)। অন্যজন ঢাকা ইমপালস হাসপাতালে করোনা উপসর্গে ভর্তি হয়। পরে তার নমুনা সংগ্রহ করা হলে করোনা পজিটিভ আসে। কিন্তু তার নাম-ঠিকানা এবং তার সর্বশেষ কি অবস্থা সে ব্যাপারে কিছুই জানা যায়নি। এখন ইমপালস হাসপাতালে যোগাযোগ করা হলে হয়ত তার নাম-ঠিকানা পাওয়া যেতে পারে।

সিভিল সার্জন জানান, নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে এসে সুজন অসুস্থ হয়ে পড়ে। পরে তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হলে ১৩এপ্রিল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সুজন এখন নিজ বাড়িতে আইসলেশনে রয়েছে।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ঢাকা আইইডিসিআর থেকে নড়াইলে দু’জন করোনায় আক্রান্তের তথ্য দেওয়া হয়েছে। এর একজন লোহাগড়ার সুজন। অন্যজন সম্প্রতি ঢাকা ইমপালস হাসপাতালে করোনা উপসর্গে ভর্তি হয়। পরে তার নমুনা সংগ্রহ করা হলে করোনা পজিটিভ ধরা পড়ে। কিন্তু তার নাম-ঠিকানা এবং তার অবস্থা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে শুনেছি তার বাড়ি কালিয়া উপজেলার চাঁচুড়ী-পুরুলিয়ায়।

কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুদা বলেন, চাঁচুড়ী-পুরুলিয়াসহ বিভিন্ন এলাকায় এ ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। কিন্তু এখনও কোনো তথ্য পাওয়া যায়নি।