নড়াইলের লোহাগড়ায় মানবিক যুব সংগঠনের সামাজিক নৈতিকতা বিষয়ক সভা

4
30
নড়াইলের লোহাগড়ায় মানবিক যুব সংগঠনের সামাজিক নৈতিকতা বিষয়ক সভা
নড়াইলের লোহাগড়ায় মানবিক যুব সংগঠনের সামাজিক নৈতিকতা বিষয়ক সভা

স্টাফ রিপোর্টার

শনিবার (২১ ডিসেম্বর) নড়াইলে প্রজ্জ্বলিত নড়াইল মানবিক যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কে ডি আর কে মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে মানবিক যুব সংগঠন আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, নড়াইলের স্বেচ্ছাসেবী সংগঠন ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়াড়দের সম্মাননা স্মারক প্রদানসহ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আলোচনা সভায় প্রজ্জ্বলিত নড়াইল মানবিক যুব সংগঠনের সভাপতি মোঃ মিকাইল হোসেন খানএর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতিসংঘের সাব কমিটির সদস্য মিয়া জুয়েল। অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন এ্যাডভোকেট রাওমন স্মিতা, উদ্বোধন করেন লোহাগড়ার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন খালেদ মাসুদ মজুমদার। এছাড়া উপস্থিত ছিলেন দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান নিনা ইয়াসমিন, নিসচার জেলা সভাপতি সৈয়দ খায়রুল আলম, ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত আমান হাসান খান প্রমুখ। কে ডি আর কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় উচ্চশিক্ষা, মাদক-সন্ত্রাস নিয়ন্ত্রণ, সামাজিক নৈতিকতা বিষয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে নড়াইলের কিছু স্বেচ্ছাসেবী সংগঠনদেরকে তাদের মানবিক কার্যক্রমের পুরষ্কার স্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়। পুরষ্কারপ্রাপ্ত নড়াইলের স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে ছিল নড়াইল জেলা ফেসবুক গ্রুপ, চলো পাল্টাই, কাম ব্যাক সোসাইটি, রক্তের ফেরিওয়ালা, নড়াইল।