জাসদ নেতা রাঙ্গার মৃত্যুতে শোক, নড়াইলে দাফন সম্পন্ন

0
60
জাসদ নেতা রাঙ্গার মৃত্যুতে শোক, নড়াইলে দাফন সম্পন্ন
জাসদ নেতা রাঙ্গার মৃত্যুতে শোক, নড়াইলে দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বি এম আক্তার হোসেন রাঙ্গা মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। শনিবার (২১ ডিসেম্বর) ভোরে ঢাকায় তার মৃত্যু হয়। শনিবার রাতে গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার ধানাইড় গ্রামে জানাযা শেষে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, ৩ পুত্র এক কন্যা এবং অসংখ্য অনুসারী গেছেন।

তিনি কালিয়া উপজেলা জাসদ সভাপতি ও ঢাকাস্থ নড়াইল জেলা সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাহী সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। ১৯৭২ সাল থেকে তিনি জাসদ সমর্থিত ছাত্রলীগের রাজনীতি থেকে জাসদ রাজনীতির সাথে জড়িত হন।

দলীয় সূত্রে জানা গেছে, ত্যাগী এই নেতার মৃত্যুতে শোক জানিয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারন সম্পাদক শিরীন আখতার, যুগ্ম সাধারন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শ্রমিকজোট কেন্দ্রীয় সভাপতি সাইফুজ্জামান বাদশা, বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় সভাপতি শরীফ নুুরুল আম্বিয়া, জেলা জাসদের সাবেক সভাপতি শরীফ হুুুুমায়ুুুুন কবীর ,জেলা জাসদের সভাপতি এ্যাডঃ সালাম খান প্রমুখ।

শনিবার নড়াইল জেলা সমিতির পক্ষে সাধারণ সম্পাদক লে. কর্নেল সৈয়দ হাসান ইকবাল মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা সমিতির প্রাক্তন সভাপতি জনাব মোঃ শহিদুল ইসলাম, প্রাক্তন রমনা মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল হোসেন এবং সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

মরহুমের আত্মার মাগফেরাত কামনার জন্য নড়াইল জেলা সমিতির পক্ষ হতে আগামী ২৪শে ডিসেম্বর মঙ্গলবার ৫ঃ৩০ ঘটিকায় নীলক্ষেত সমিতি অফিসে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।