বাড়িতে গিয়ে হাসপাতাল পরিদর্শনে গেলেন এমপি মাশরাফী

2
201

স্টাফ রিপোর্টার

নড়াইলে সদর হাসপাতাল পরিদর্শন করলেন সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। বৃহস্পতিবার (৮ আগস্ট) সদর হাসপাতালের সম্মেলন কক্ষে সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আয়োজনে “সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির” সভায় যোগদানের আগে হাসপাতাল পরিদর্শন করেন সংসদ সদস্য মাশরাফী।

নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ আসাদ উজ জামান মুন্সি, সদর হাসপাতালের তত্ত্বাধায়ক ডাঃ মোঃ শাকুর, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র মোঃ জাহাঙ্গির হোসেন বিশ্বাস, সদর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ মশিউর রহমান বাবুসহ সংশ্লিস্ট কমিটির কর্মকর্তা, সদর হাসপাতালের কর্মকর্তাগণ প্রমুখ।

সংসদ সদস্য সদর হাসপাতাল পরিদর্শন কালে ভেঙ্গু ও অন্যান্য রোগীদের খোঁজ খবর নেন। এ সময় তিনি অতি জরুরি ভাবে শিশু ওয়ার্ডসহ হাসপাতালের বিকল যন্ত্রপাতি সচল করার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন। তিনি বলেন বিলের কথা চিন্তা করতে হবে না, তার কথা পরে ভাবা যাবে, মেশিন গুলি আগে ঠিক করতে হবে জীবন বাঁচানো আগে। ভেঙ্গু রোগ সম্পর্কে বলেন, বাংলাদেশে ভেঙ্গু নিয়ে ক্রাইসিস চলছে, এর প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সভায় হাসপাতালের উন্নয়নের জন্য কি কি করণীয় এবং হাসপাতালের পরিস্কার পরিছন্নতা কর্মিসহ জনবল নিয়োগের বিষয়সহ হাসপাতালের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

2 COMMENTS

  1. This is the right blog for anyone who wants to find out about this topic. You realize so much its almost hard to argue with you (not that I actually would want…HaHa). You definitely put a new spin on a topic thats been written about for years. Great stuff, just great!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here