নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

6
17

স্টাফ রিপোর্টার

নড়াইলের সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু গোল্ডকাপে দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপে শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার (৮ জুলাই) নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে উপজেলা শিক্ষা অফিস ও সদর উপজেলা প্রশাসন, নড়াইল এর আয়োজনে এ টুর্নামেন্টে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিমের সভাপতিত্বে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোফয়েল মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা অসিত বরণ পাল, নারীনেত্রী আঞ্জুমান আরা, প্রধান শিক্ষক আবুল বাশার, সহকারি শিক্ষক জাকির হোসেন বিপ্লবসহ প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, কলেজ ও বিদ্যালয়ের শিক্ষক ও প্রতিযোগিরা উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে দক্ষিণ তুলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলো শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়েছে দক্ষিন তুলারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মনিরুল ইসলাম ও শ্রেষ্ঠ গোলদাতা হয়েছে দক্ষিণ বাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাহিম মিনা এবং বঙ্গমাতা গোল্ডকাপে শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয় মনজিদা সরদার শ্রেষ্ঠ খেলোয়াড় ও শ্রেষ্ঠ গোলদাতা হয়েছে হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মারিয়া আফরিন জুঁই। এ প্রতিযোগিতায় সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার বিজয়ী বিদ্যালয়ের ২৮ দল অংশগ্রহণ করে।