সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ২৫

5
16

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে এক পরিবারের তিনজনসহ ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের কড্ডার মোড়ে দুঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সবাই হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়া গ্রামের রবিউল মণ্ডলের স্ত্রী রেহানা বেগম (৪০), দুই মেয়ে রোমানা খাতুন (১৭), রিদি খাতুন (১৪) ও সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আয়েশা থাতুন সুমি (৩৫), ছাতিয়ানতলি গ্রামের আইনাল হকের স্ত্রী সিরিয়া বেগম (৬৫)।

ওসি শহিদ বলেন, ঢাকা থেকে পাবনাগামী আরিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়।

“আরিফ পরিবহনের বাসটি রাস্তার ওপর ও মিনিবাসটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নারী মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও ৫ জন।”

এতে অন্তত ২৫ জন আহত হন জানিয়ে তিনি বলেন, ঘটনার পরপরই ফায়ার সার্ভিসকর্মী ও পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতা হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, তাদের হাসপাতালে মোট ১৬ জনকে আহত অবস্থায় এবং একজনের লাশ আনা হয়। আহতদের মধ্যে চারজন কিছুক্ষণের মধ্যেই মারা যান।