নড়াইল ১ আসনে আ’লীগের মুক্তি ও আম্বিয়াসহ অন্যান্য দলের মনোনয়ন জমা

5
89

স্টাফ রিপোর্টার

নড়াইল ১ আসনে কালিয়ায় সহকারী জেলা রিটার্ণিং অফিসার ও কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নাজমুল হুদার নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন নড়াইল-১ আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য কবিরুল হক মুক্তি ও বিএনপি মনোনীত জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম। এছাড়া জেলা রিটার্ণিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন কালিয়া-১ আসনে জোট ও আওয়ামী লীগের মনোনীত শরীক দল জাসদের শরীফ নূরুল আম্বিয়া। এছাড়া মনোনয়ন জমা দিয়েছেন নড়াইল-১ আসনে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মিল্টন মোল্যা সহ বিভিন্ন রাজনৈতিক ও স্বতন্ত্র প্রার্থীরা।

এদিকে জেলা বিএনপি সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর বাদে আরও একজন প্রার্থী কর্নেল সাজ্জাদকে ২০ দলীয় জোট থেকে মনোনয়ন দেয়ায় তার মনোনয়ন বাতিলের দাবিতে কালিয়া ও নড়াগাতি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল করেছে। তারা তাকে আওয়ামী লীগের দালাল আখ্যয়িত করে তার মনোনয়ন বাতিলের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অনুরোধ জানান।

কালিয়া শহরে বর্তমান এমপি কবিরুল হক মুক্তির সমর্থনে কালিয়া ও নড়াইগাতি থেকে আশা বিপুল সংখ্যক আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মি হাজির হয়।
এছাড়া অন্যান্য রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরাও এ সময় উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমাদানকালে রিটার্নিং অফিসারের কার্যালয় চত্বরে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের সামনে উপস্থিত ছিলেন।