নড়াইলে কুয়েত প্রবাসীর বাড়িতে ডাকাতি

5
25
কালিয়ায় যুবককে কুপিয়ে আহত ॥ আটক ৪
নড়াইল জেলা

স্টাফ রিপোর্টার

নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের ধোন্দা গ্রামে এক কুয়েত প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেটসহ তিন লক্ষাধিক টাকার মুল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। সোমবার (৬ আগষ্ট) দিনগত রাত দেড়টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানাগেছে, সদর উপজেলার ধোন্দা গ্রামের কুয়েত প্রবাসী আকবর আলী খানের বাড়িতে সোমবার দিনগত রাত দেড়টার দিকে ৬/৭ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতদল বারান্দার ক্লপসিবল গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে প্রথমে আকবর আলীর স্ত্রী সাধিনা খাতুনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এরপর পরিবারের অন্যান্য সদস্যদের জিম্মি করে লুটপাট শুরু করে।
সাধিনা খাতুন জানান, প্রথমে তাদের বাড়ির ৩টি মোবাইল ফোন নিয়ে নেয়। এসময় ভয়ভীতি দিয়ে তাদের কানের দুল, গলার চেইন, নেকলেস সহ অন্তত ৫ ভরি স্বর্ণালংকার, কোরবানী দেয়ার জন্য রাখা ১০ হাজার টাকা, ব্যাংকের চেক, জমির দলিলপত্রসহ অন্তত তিনলক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

ডাকাতদলের কয়েকজনের মুখ ওড়না দিয়ে ঢাকা এবং একজনের মুখ খোলা ছিল। নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হরিদাস রায় জানান, খবর শোনার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।