নড়াইলের লোহাগড়ায় বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত, ৪ পুলিশ সদস্য আহত

7
40

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলায় কচুবাড়িয়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার (২৩ জুলাই) রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ওয়ান স্যুটারগান, দুই রাউন্ড গুলি, দু’টো ছ্যান দা ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে। এদিকে, বুন্দকযুদ্ধের সময় লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদেও ভিত্তিতে পুলিশ জানতে পারে কচুবাড়িয়ার পশ্চিম পাড়ার গৌরাঙ্গ দত্তের বাঁশ ঝাড় এলাকায় ১০-১২ জনের ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশ সেখানে যাওয়ার পথে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে ডকাত দলের সদস্যরা পূর্ব দিকে পালিয়ে যায় এবং গোলাগুলির শব্দে এলাকা বাসীর হাজির হলে তাদের নিয়ে বাগানে তল্লাসী কালে পুলিশ গুলিবিদ্ধ অজ্ঞাতএক ডাকাতকে ( ৩৪-৩৫) উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ডাকাতের পরিচয় এখনো পাওয়া যায়নি।