নড়াইলে পুলিশের অভিযানে একাধিক মামলার পলাতক আসামি ইয়াবাসহ গ্রেফতার

58
52

স্টাফ রিপোর্টার

নড়াইলে পুলিশ অভিযান চালিয়ে একাধিক মামলার এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামির নাম খাইরুল বিশ্বাস (৩২)। সে নড়াইল সদর উপজেলাধীন আলোকদিয়া গ্রামের নুর মিয়ার ছেলে। তার নামে সাতটি মামলা রয়েছে বলে নড়াইল সদর থানা সূত্রে জানা গেছে এবং গ্রেফতারের সময় তার নিকট থেকে ২০ পিস ইয়াবাও উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

জানা গেছে, বুধবার (৬ জুন) গভীর রাতে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন একাধিক মামলার পলাতক আসামি খাইরুল নিজ এলাকায় অবস্থান করছে এবং মাদক ব্যবসায়ের সাথে জড়িত রয়েছে। তৎক্ষণাৎ তিনি নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিলে ওসি নড়াইল সদর থানার এএসআই আনিছ ও মনিরকে ওই এলাকায় যাওয়ার নির্দেশ দেন। নির্দেশনা মোতাবেক চৌকশ দুই পুলিশ অফিসার ওই এলাকায় গিয়ে একাধিক মামলার আসামি খাইরুলকে ২০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, অপরাধের সাথে জড়িত থেকে জেলের বাইরে থাকার কোনো সুযোগ নেই। অপরাধী যতই শক্তিশালী হোক না কেন তাকে প্রতিহত করতে নড়াইল পুলিশ সর্বদা অগ্রণী ভূমিকা পালন করবে। সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকারও উদাত্ত আহ্বান জানান তিনি।