পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া আসামী ঈশ্বরদীতে গ্রেপ্তার

25
19

স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জের জেলা কারাগারে নেওয়ার পথে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া সেই আসামীকে পালিয়ে যাওয়ার ৬দিন পর গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৪মে) ভোর রাত তিনটার দিকে পাবনার ঈশ্বরদী থেকে  গ্রেপ্তার করতে সক্ষম করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী হলো শাহজাদপুর পৌর শহরের দ্বাড়িয়াপুর মহল্লার মৃত দুলালের পুত্র চান্নু শেখ (২৫)।

জানা গেছে, শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল ইসলাম রাকিব চান্নু শেখকে গ্রেপ্তার করেছেন। পলাতক আসামী চান্নু শেখ কে শুক্রবার (৪মে)  রাত তিনটার দিকে পাবনার ঈশ্বরদী থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন শাহজাদপুর আমলী আদালতের ইনচার্জ সাব ইন্সপেক্টর শ্রী প্রদ্যুৎ কর ।

উল্লেখ্য, এবছর ২৮ এপ্রিল শাহজাদপুর আমলীর আদালত থেকে সিএনজি অটোরিক্সা যোগে সিরাজগঞ্জ জেলা কারাগারে নেওয়ার পথে মাদক ও চুরি মামলার দুই আসামী, শাহজাদপুর পৌর এলাকার দ্বাড়িয়াপুর মহল্লার মৃত দুলালের ছেলে চান্নু শেখ (২৫) এবং কান্দাপাড়া গ্রামের শহীদ আলী প্রামানিকের ছেলে আতাউর রহমান ওরফে আতা শেখ (৩৪) হ্যান্ডকাপসহ  পুলিশের কাছ থেকে পালিয় যায়!

পরে ঐ দিন পলাতক আসামী আতাউর রহমান ওরফে আতা পুলিশের কাছে আত্মসমর্পণ করলেও আসামী চান্নু পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিল। এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করেছেন জেলা পুলিশ সুপার। হ্যান্ডকাপসহ পলাতক দুই আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।