নড়াইলে ইটভাটার মালিককে গুলি করে হত্যার চেষ্টা

93
13

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়ার খান ব্রিকস এর মালিক খান কামরুজ্জামান কোমরকে গুলি করে হত্যার চেষ্টা চালানো হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনের থেকে একই গ্রামের মিল্টন জমাদ্দার গুলি করে হত্যার চেষ্টা চালায়। খান কামরুজ্জামান ডানপাশের পিঠে গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় কামরুজ্জামান তার বাড়িতে গেলে পরিবারের সদস্যরা দ্রুত নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে রাত ২টার দিকে অস্ত্রোপচার সম্পন্ন হয়। ইটভাটা নিয়ে ব্যবসায়িক দ্বন্দ্ব ও বিগত ইউপি নির্বাচনের রেশ ধরে হত্যার চেষ্টা চালাানো হয়েছে বলে আহতের পরিবারের সদস্যরা অভিযোগ করেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, খবর শোনার পরই তিনি নড়াইল সদর হাসপাতালে ছুটে আসেন এবং নিরাপত্তাসহ চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন। ব্যবসায়িক দ্বন্দের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে এবং ঘটনার সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।