৪৮ ঘণ্টা কারাভোগের পর জামিন পেলেন সালমান

41
22

ডেস্ক রিপোর্ট

অনেক নাটকীয়তার পর সালমান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছেন যোধপুর সেশন কোর্টের বিচারক রবীন্দ্র কুমার যোশি। ৫০ হাজার রুপির ব্যক্তিগত বন্ডে তিনি এই বলিউড তারকাকে জামিন দিয়েছেন। এরপর তাঁর আইনজীবীদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, আদালতের নির্দেশসংক্রান্ত কাগজ কারাগারে পৌঁছার পর আজ (শনিবার) সন্ধ্যা সাতটা নাগাদ ছাড়া পাবেন সালমান খান। আর শিগগিরই এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন তাঁর আইনজীবীরা।

এরআগে, কৃষ্ণ হরিণ হত্যার দায়ে পাঁচ বছরের জেল হয়েছিলো বলিউড সুপারস্টার সালমান খানের। দুদিন কারাভোগের পর আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টার দিকে এ অভিনেতার জামিন আবেদন মঞ্জুর করেন যোধপুর আদালত। এসময় আদালতে উপস্থিত ছিলেন বিচারক রবীন্দ্র কুমার জোশী।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শনিবার সকাল সাড়ে ১০টায় যোধপুর আদালতে সালমানের জামিন আবেদনের শুনানি শুরু হয়। তখন আদালত প্রথমে জামিনের রায় দুপুর আড়াইটায় দেওয়ার কথা বলেন। পরে তা আরও এক ঘণ্টা বাড়িয়ে দুপুর সাড়ে ৩টা করা হয়। রায়ের সময় আদালতে সালমানের আইনজীবীসহ উপস্থিত ছিলেন তার দুই বোন আলভিরা ও অর্পিতা খান শর্মা। তাদের আদালতে নিয়ে আসেন সালমানের দেহরক্ষী শেরা।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ে যোধপুরে গিয়ে অবৈধ অস্ত্র ব্যবহার করে সংরক্ষিত বনে বিরল প্রজাতির দুটি হরিণ শিকার করেছেন সালমান। ওই সফরে সালমানের সঙ্গী অভিনেতা সাইফ আলী খান এবং অভিনেত্রী টাবু, সোনালি বেন্দ্রে ও নীলম কোঠারিকেও এ মামলার আসামি করা হয়েছিল। তবে ‘পর্যাপ্ত প্রমাণের অভাবে’ আগেই তারা খালাস পেয়েছেন।

Pic: AFP